১৪, মে, ২০২১, শুক্রবার | | ২ শাওয়াল ১৪৪২

ছাত্রলীগ কর্মীসহ জাবির ৪ শিক্ষার্থী বহিষ্কার

আপডেট: ডিসেম্বর ১৫, ২০১৮

ছাত্রলীগ কর্মীসহ জাবির ৪ শিক্ষার্থী বহিষ্কার

মো. ফারুক হোসেন, জাবি প্রতিনিধি :জাহাঙ্গরিনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ছিনতাইয়ে জড়িত থাকায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীসহ তিন শিক্ষার্থী ও ভর্তিচ্ছু এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষার্থীকে বহিষ্কারাদেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ছিনতাইয়ে অভিযুক্ত তিন শিক্ষার্থী হল: রসায়ন বিভাগের ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী মাজেদুল হাসান রবিন, দর্শন বিভাগের শিক্ষার্থী আশরাফুল ইসলাম দ্বীপ ও ভূতাত্বিক বিজ্ঞান বিভাগের ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী মো. রায়হান পাটোয়ারী। তাদেরকে দুই বছরের বহিষ্কার ও ক্যাম্পাস থেকে অবাঞ্ছতি ঘোষণা করেছে প্রশাসন। এদর মধ্যে রবিন শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক ও রায়হান ছাত্রলীগের কর্মী আর দ্বীপ একসময় ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিল।

গত ২৯ অক্টোবর ভর্তিচ্ছু এক শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনার অভিযোগে চারুকলা বিভাগের ৪৫ তম আবর্তনের নাসিম ঐশ্বর্য আহমেদ নামে আরেক শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ এ তথ্য নিশ্চিত করেন এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত ব্যস্ততার কারনে সিদ্ধান্ত গ্রহনে বিলম্বের কথা জানান।