১০, মে, ২০২১, সোমবার | | ২৮ রমজান ১৪৪২

বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশন এর প্রথম বর্ষপূর্তি উদযাপন

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৯

বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশন এর প্রথম বর্ষপূর্তি উদযাপন


মোঃ ইলিয়াস আলী,  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
“মানুষ বাচুক আমার রক্তে” আজ এই শ্লোগানকে সামনে রেখে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভা, ফ্রি ব্লাড গ্রুপিং, মঞ্চনাট্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 ১৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বর হতে একটি আনন্দ র‌্যালি বের হয়ে বালিয়াডাঙ্গী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।
 র‌্যালিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন সহ বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের সকল সদস্য, রক্তদাতা-গ্রহিতা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সূধী সমাজ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 
বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের উন্নতি ও সফলতা কামনা করছি। রক্ত দান একটি মহৎ কাজ। যাদের উদ্যোগে আজ এই সংগঠনের এক বছর অতিবাহিত হলো আশা করি আগামীতে বালিয়াডাঙ্গী সহ সারাদেশে এই সংগঠন রক্তদান কর্মসূচী অব্যাহত রেখে সেবা প্রদান করে যাবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক হারুন অর রশিদ, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এন.এম নুরুল ইসলাম প্রমুখ। 
আলোচনা শেষে ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম এবং দুপুরে মঞ্চনাট্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক আজাদ আল সামস। তিনি বলেন বিগত এক বছর ধরে চেষ্টা করেছি মানুষের পাশে থেকে রক্ত প্রদানের মাধ্যমে বালিয়াডাঙ্গীবাসীর উপকার করতে। জানিনা কতটুকু সফল হতে পেরেছি, সফল হতে সামনে আরো এগিয়ে যেতে চাই। আমাদের এগিয়ে যাওয়ার প্রত্যয়ে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।