২২, জুন, ২০২১, মঙ্গলবার | | ১২ জ্বিলকদ ১৪৪২

ইবিতে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রচনা প্রতিযোগিতা

আপডেট: নভেম্বর ৩, ২০১৯

ইবিতে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রচনা প্রতিযোগিতা

ইবি প্রতিনিধি:
বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র  রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শেখ রাসেল হলের টিভি রুমে হল কতৃপক্ষ প্রতিযোগিতাটির পুরস্কার বিতরণী অনুষ্ঠনের আয়োজন করে।

অনুষ্ঠানে হল প্রোভোস্ট অধ্যাপক ড. রবিউল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ। এসময় হলের হাউজ টিউটর ও আবাসিক শিক্ষাথীরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ২ টি ক্যাটাগরিতে ৩জন করে শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। প্রথম ক্যাটাগরিতে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে বাংলা বিভাগের শিক্ষার্থী সাগর কুমার বিশ^াস, আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সাদিক আহমদ ও ইইই বিভাগের শিক্ষার্থী রিসালাত হাসান। দ্বিতীয় ক্যাটাগরিতে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে আইন বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম, অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আল আমিন ও আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী ইয়াসির আরাফাত।