২৩, অক্টোবর, ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১

ব্য হাইব্রিডদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ যুবলীগ সভাপতির লিখিত প্রেস ব্রিফিং

আপডেট: অক্টোবর ৫, ২০১৯

ব্য হাইব্রিডদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ যুবলীগ সভাপতির লিখিত প্রেস ব্রিফিং


কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি// কলাপাড়ায় পৌর যুবলীগ সভাপতি ও পৌর কাউন্সিলর জাকি হোসেন জুকু’র বিরুদ্ধে ৩৫ টি পরিবারের ৬৫ একর জমি দখলের ঘটনা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। এমন দাবি করে শনিবার দুপুরে কলাপাড়া প্রেস ক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি ও কলাপাড়া রিপোর্টার্স ক্লাবে এক প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন কাউন্সিলর জুকু।

প্রেস বিজ্ঞপ্তিতে তার লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন, তিনি কাউন্সিলর নির্বাচিত হওয়ার প্রায় একযুগ আগে থেকে সুনামের সহিত ব্যবসা করে আসছেন। তিনি দলীয় হাইব্রিডদের ষড়যন্ত্রের শিকার। তার ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষে উদ্দেশ্য প্রনোদিতভাবে মিথ্যা অভিযোগ এনে মানববন্ধন করা হয়েছে। তবে অভিযোগ কারীরা যদি জমি পেয়েও থাকে তাহলে মাপজোপ করে সীমানা নির্ধারনের মাধ্যমে তাদেকে বুঝিয়ে দেয়া হবে।

লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে কাউন্সিলর জুকু আরো উল্লেখ করেন, আমার বিরুদ্ধে অভিযোগকারী আবদুস সোবাহান টেন্ডল একজন স্বাধীনতা বিরোধী চিহ্নিত রাজাকার। তার পুত্র মাইনুল বিএনপি কর্মী। বর্তমানে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী হাইব্রিড। তারাই আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষে উদ্দেশ্য প্রনোদিতভাবে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ এনে মানববন্ধন করা হয়েছে।