২৩, অক্টোবর, ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সম্ভাব্য সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশীদ


   
মোঃ খোরশেদ আলম(কুমিল্লা জেলা
প্রতিনিধি,দৈনিক সময়ের কণ্ঠ) ঃ

অল্প কিছু দিনের মধ্যে হতে পারে কুমিল্লা উওর জেলার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল। উপজেলা আওয়ামীলীগের এই কাউন্সিল নিয়ে সবার মধ্যে উত্তেজনার হাওয়া বইতে শুরু করেছে । কে হতে যাচেছ মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাধারন সম্পাদক। 

তৃনমূল নেতাকর্মীদের থেকে কিছু সম্ভাব্য সভাপতি এবং সাধারন সম্পাদক  প্রার্থীর নাম শোনা যাচেছ।  সম্ভাব্য প্রার্থীরাও বিভিন্নভাবে জানান দিচ্ছেন প্রার্থিতা। তাই কাউন্সিল কে ঘিরে তৃনমূল নেতৃবৃন্দদের মাঝেও কৌতুহল সৃষ্টি হয়েছে। সম্ভাব্য সভাপতি প্রার্থীরা হলেন-সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুন আল রশীদ,সাবেক উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উওর জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য  সৈয়দ আবদুল কাইয়ুম খসরু,সাবেক মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ এবং বর্তমান মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহমদ হোসেন আওয়াল।

উপজেলায় সম্ভাব্য সভাপতি প্রার্থীদের মধ্যে আলোচিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন ( এফসিএ) মহোদয় ও কুমিল্লা উওর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব জাহাঙ্গীর  আলম সরকারের বিশ্বস্ত আলহাজ্ব হারুন আল রশীদ।
 
আলহাজ্ব হারুন আল রশীদ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করেন।বিএনপি জামাত জোট সরকারের আমলে আন্দোলন করতে গিয়ে আলহাজ্ব হারুন আল রশীদ অনেক নির্যাতনের শিকার হয়েছিলেন।
  
ইতোমধ্যে তৃনমূল নেতৃবৃন্দ থেকে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের  অনেক সম্ভাব্য সভাপতি প্রার্থীর নাম শোনা যাচেছ এবং তারা তাদের সমর্থক দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিচ্ছেন নিজেদের প্রার্থীতা।

মুরাদনগর উপজেলায় এখন পর্যন্ত যারা আলোচনায় রয়েছেন তাদের মাঝে সবচেয়ে জনপ্রিয় ও সাংগাঠনিকভাবে এগিয়ে রয়েছেন মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি এবং সাবেক সফল মুরাদনগর  উপজেলা চেয়ারম্যান  আলহাজ্ব হারুন আল রশীদ