৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

হাতীবান্ধায় উপজেলা আ'লীগের সভাপতি প্রার্থীর- সংবাদ সম্মেলন চাঁদপুরে ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে বিশাল ঐতিহ্য রয়েছে!শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি বিএনপি হত্যা আর ধ্বংশের রাজনীতি করে, আওয়ামিলীগ কল্যান ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী- হাসানাত আবদুল্লাহ তাড়াইলে পুটপাতের দোকানগুলোতে শীতবস্ত্র বেচাকনার ধুুম লেগেছে নতুন নেতৃত্বে ইবি রোভার স্কাউট গ্রুপ শ্রীপুরে বালুর স্তুপের নিচে এক শিশুর মৃত লাশ উদ্ধার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সাদেক কুরাইশী ও দীপক টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় ৪৮জন বৃত্তি পেয়েছে

অবশেষে বিদায় শোভন-রাব্বানী ভারপ্রাপ্তদের হাতে ছাত্রলীগ

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৯

অবশেষে বিদায় শোভন-রাব্বানী ভারপ্রাপ্তদের হাতে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টারঃঅবশেষে পদ হারলেন ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই নেতা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাদের দুজনের বদলে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হয়েছেন আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন লেখক ভট্টাচার্য।
উল্লেখ্য বিরোধী মতাদর্শীদের অর্থের বিনিময়ে সংগঠনে অনুপ্রবেশ ঘটানো, স্বেচ্ছাচারিতা, ত্যাগী নেতাদের অবমূল্যায়ন, দুপুর পর্যন্ত ঘুমানো, আওয়ামী লীগের সিনিয়র নেতাদের অগ্রাহ্য করা, মাদক সেবন, টেন্ডার ও তদবির বাণিজ্যসহ অসংখ্য অভিযোগে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর ক্ষুব্ধ হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত শনিবার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় তিনি এই কমিটি ভেঙে দেওয়া নির্দেশ দেন। এরপরই একের পর এক দুর্নীতির তথ্য বেরিয়ে আসে শোভন-রাব্বানীর বিরুদ্ধে।
আজ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে অবশেষে শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তাদের বদলে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হচ্ছেন আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাচ্ছেন লেখক ভট্টাচার্য।


আরও পড়ুন